Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ জুলাই ২০২২

বিউবো’র ২০২১-২০২২ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার প্রদান


প্রকাশন তারিখ : 2022-07-24

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর ২০২১-২০২২ অর্থবছরের জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান অনুষ্ঠান ২৪ জুলাই বিদ্যুৎ ভবনের মুক্তি হলে অনুষ্ঠিত হয়েছে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও সম্মানীর অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিউবো চেয়ারম্যান প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান। বিউবো’র সদস্য প্রশাসন মোঃ সাঈদ কুতুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিউবো’র সদস্য অর্থ সেখ আকতার হোসেন, সদস্য উৎপাদন প্রকৌশলী মোঃ আশরাফুল ইসলাম ও সদস্য পরিকল্পনা ও উন্নয়ন এবং সদস্য বিতরণ (অতিরিক্ত দায়িত্ব) প্রকৌশলী ধূর্জটী প্রসাদ সেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিউবো’র মহাব্যবস্থাপক প্রশিক্ষণ মোঃ আব্দুস সাত্তার মিয়া। এসময় বোর্ডের সর্বস্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর অনুষ্ঠানটির আয়োজন করে।

২০২১-২০২২ অর্থবছরে গ্রেডভিত্তিক ৩টি ক্যাটাগরিতে বিউবো’র আঞ্চলিক দপ্তরসমূহের প্রধানগণ, প্রধান কার্যালয়, আঞ্চলিক পর্যায়ে প্রধান প্রকৌশলী উৎপাদন এর আওতাধীন দপ্তরসমূহ, ঘোড়াশাল বিদ্যুৎ কেন্দ্র, ২১০ মেঃ ওঃ সিদ্ধিরগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র, বড়পুকুরিয়া কয়লা ভিত্তিক তাপ বিদ্যুৎ কেন্দ্র, খুলনা বিদ্যুৎ কেন্দ্র এবং রাজশাহী, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম জোনের আওতাধীন দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীদের মধ্য থেকে মোট ৩১ জনকে শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়।