Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৫ August ২০২১

বিউবো’র শুদ্ধাচার পুরস্কার বিতরণ।


প্রকাশন তারিখ : 2021-03-11

জাতীয় শুদ্ধাচার পুরস্কার নীতিমালা ২০১৭ এর আলোকে ২০১৯-২০ অর্থবছরে তিনজন কর্মকর্তা-কর্মচারীকে বিউবো’র শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে। ১০ মার্চ বিদ্যুৎ ভবনের মুক্তি হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানে পুরস্কার প্রাপ্তদের হাতে সার্টিফিকেট, ক্রেস্ট ও সম্মানীর অর্থ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিউবো’র সদস্য কোম্পানি এ্যাফেয়ার্স মো. মাহবুবুর রহমান। এসময় ২০১৮-১৯ ও ২০১৭-১৮ অর্থবছরে বিউবো’র শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারীদেরকেও ক্রেস্ট প্রদান করা হয়।

সদস্য পিএন্ডডি আশুতোষ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত এই শুদ্ধাচার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদস্য বিতরণ মো. শামছুল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিউবো’র মহাব্যবস্থাপক প্রশিক্ষণ খন্দকার মোকাম্মেল হোসেন। এসময় বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর অনুষ্ঠানটির আয়োজন করে।

উল্লেখ্য, ২০১৯-২০ অর্থবছরের জন্য পুরস্কারপ্রাপ্তরা হলেন জনাব মো. আবদুস সাত্তার, পরিচালক, ঘোড়াশাল প্রশিক্ষণ কেন্দ্র (বর্তমানে পরিচালক, প্রশিক্ষণ ও পেশা উন্নয়ন পরিদপ্তর), জনাব শেখ ওয়াহিদুজ্জামান, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, সিস্টেম প্রটেকশন এ্যান্ড টেস্টিং কমিশনিং দপ্তর ও জনাব মো. আবদুল আজিজ, প্ল্যান্ট অপারেটর-সি, শিকলবাহা ২২৫ মে.ও. কম্বাইন্ড সাইকেল বিদ্যুৎ কেন্দ্র।

মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শুভেচ্ছা

শোকাবহ আগস্ট