Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ August ২০২১

বিউবো’র কেন্দ্রীয় রাজস্ব সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2019-10-27

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কেন্দ্রীয় রাজস্ব সভা ২৬ অক্টোবর বিদ্যুৎ ভবনের বিজয় হলে অনুষ্ঠিত হয়েছে। বিউবো চেয়ারম্যান প্রকৌ. খালেদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় চারটি বিতরণ জোনের সার্বিক রাজস্ব পরিস্থিতি বিস্তারিত আলোচনা হয়। এসময় বিগত অর্থবছরে সিস্টেম লস এবং বকেয়া আদায়ে লক্ষ্যমাত্রা অর্জন করায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানানো হয়। সভায় মাঠ পর্যায়ের কর্মকর্তাদের রাজস্ব আদায় বৃদ্ধি ও সিস্টেম লস কমানোর জন্য বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।

সভায় সদস্য প্রশাসন মো. জহুরুল হক, সদস্য পিএন্ডডি মো. আজহারুল ইসলাম, সদস্য উৎপাদন সাঈদ আহমেদ, সদস্য বিতরণ মো. আবদুল মোত্তালিব, চারটি বিতরণ জোনের প্রধান প্রকৌশলী ও তত্ত্বাবধায়ক প্রকৌশলীগণ, প্রকল্প পরিচালকগণ, বিভিন্ন দপ্তরের পচিালকগণসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় বিউবো’র প্রি-পেমেন্ট মিটারিং কার্যক্রম, জিআইএস ম্যাপিং, বিউবো’র আওতাধীন শিল্প হাবসমূহে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ, আন্ডারগ্রাউন্ড ক্যাবল স্থাপন, ইআরপি সফটওয়ার বাস্তবায়নের অগ্রগতি এবং বিভিন্ন বিতরণ প্রকল্পের কার্যক্রম বিষয়েও আলোচনা হয়। এসময় চলমান প্রকল্পসমূহের কাজ যথাসময়ে শেষ করার জন্য সংশ্লিষ্ট প্রকল্প পরিচালকদেরকে নির্দেশ দেয়া হয়।