Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১st ফেব্রুয়ারি ২০২৪

বিজয় দিবস ভলিবলে চ্যাম্পিয়ন বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড


প্রকাশন তারিখ : 2024-02-01

মহান বিজয় দিবস ভলিবল প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীকে ৩-১ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

বাংলাদেশ ভলিবল ফেডারেশনের আয়োজনে ৩১ জানুয়ারি শহীদ নূর হোসেন জাতীয় ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ৩৬-৩৮, ২৫-১৯, ২৫-১৬, ২৫-২২ পয়েন্টে ৩-১ সেটে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করে। টুর্নামেন্টের সেরা এ্যাটাকার ও সেরা সেটার হন যথাক্রমে বিউবো’র সাদী মোহাম্মদ শাফীন ও সেরা তানভীর হোসেন তন্ময় এবং সেরা লিবারু হন বাংলাদেশ নৌবাহিনীর শাওন আলী।

প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশকে ৩-০ সেটে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশ বিমান বাহিনী।

বিজয়ী হওয়ার পর চ্যাম্পিয়ন সকল খোলোয়াড়, কোচ এবং সংশ্লিষ্ট সদস্যবৃন্দসহ বিউবো ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের ভলিবল উপ-কমিটির সদস্যগণ বিউবো চেয়ারম্যান (গ্রেড-১) প্রকৌশলী মোঃ মাহবুবুর রহমান এবং বোর্ড সদস্যবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় বিউবো চেয়ারম্যান বিজয়ী দলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পাশাপাশি ভবিষ্যতে বিজয়ের এ ধারা অব্যাহত রেখে আন্তর্জাতিক পরিসরেও নিজেদের শ্রেষ্ঠত্ব তুলে ধরার ব্যাপারে উৎসাহ প্রদান করেন।

একইসময় বিজয়ী দলের খেলোয়াড়েরা বিউবো চেয়ারম্যানের সমীপে তাদের কিছু ছোটখাটো সমস্যা ও দাবি তুলে ধরেন। চেয়ারম্যান এসময় তাদের এসব দাবি বাস্তবায়নে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে আশ্বস্ত করেন।